Qlearn এর রিফান্ড নীতিমালা
Qlearn সকল কোর্সে ১০০% রিফান্ড সিস্টেম রেখেছে যদি আপনার কোর্সটি ভালো না লাগে সেক্ষেত্রে অথবা ভুলে অন্য কোর্স কিনে ফেললে চাইলে আপনি আমাদের সাপোর্ট নাম্বার এ যোগাযোগ করে রিফান্ড এর জন্য আবেদন করতে পারেন। তাই আপনি চাইলে নির্দ্বিধায় Qlearn এর যেকোনো কোর্স পারচেজ করতে পারেন।
রিফান্ড যখন প্রযোজ্য হবেঃ
- কোর্সের ডেস্ক্রিপশন অথবা প্রোমোতে বলা যে বিষয়গুলো এই কোর্সে শিখানো হয়েছে তা যদি কোর্সের মধ্যে না থাকে
- ইন্সট্রাকটর এর বোঝানোর ধরণ আপনার ভালো লাগছে না। তবে চাইলে আপনি ইন্সট্রাকটর এর সাথে WhatsApp এ কমিউনিকেশন করতে পারবেন যেকোনো বিষয় বোঝার সুবিধার্তে
- কোর্সটি কেনার পরে মনে হলো এই কোর্সটি আপনার জন্য না। হয়ত আপনি আরো ব্যাসিক থেকে চাচ্ছেন অথবা আরো এ্যাডভান্স লেভেলের কিছু চাচ্ছেন সেক্ষেত্রে আপনি চাইলে রিফান্ড এর জন্য আবেদন করতে পারবেন।
- কোর্সটি কেনার সময় থেকে ৭২ ঘন্টা বা ৩ দিনের মধ্যে আপনার রিফান্ড আবেদন করতে হবে। কোর্সটি কেনার পর থেকে এই সময়ের মধ্যে আপনি কোর্সের প্রথম ভিডিওগুলো দেখলে বুঝতে পারবেন এই কোর্সটি আপনার জন্য কতটা গুরুতপূর্ণ।
- কোর্সের ৩০% এর অধিক ভিডিও দেখা শেষে আপনি রিফান্ড এর জন্য আবেদন করতে পারবেন না।
রিফান্ড আবেদনের নিয়মাবলীঃ
- আমাদের হটলাইন নাম্বার 09638-441144 অথবা 01885-973770 অথবা 01324-433239 এ ফোন দিয়ে অথবা WhatsApp এ মেসেজ দিয়ে রিফান্ড এর আবেদন করতে পারেন।
- অথবা আপনি আমাদের ইমেইল qlearncs@gmail.com এ রিফান্ড এর আবেদন করতে পারবেন।
- রিফান্ড আবেদন এর পরে ৭ কর্মদিবস এর মধ্যে আপনার কাঙ্ক্ষিত পেমেন্ট মেথডে রিফান্ড টি দেওয়া হবে।
রিফান্ড পাওয়ার পর যা হবেঃ
- রিফান্ড ১০০% কম্পিলিট হওয়ার পরে আপনি আপনার একাউন্ট থেকে কোর্সের এক্সেস হারাবেন এবং একইসাথে সাপোর্ট WhatsApp গ্রুপ থেকে রিমুভ হবেন।
সর্বোপরি যে কোনো সিদ্ধান্ত পরিবর্তন, পরিমার্জন করার ক্ষমতা Qlearn রাখবে। 09638-441144